সেকশন

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

সরাসরি লাখো ভক্তের সাথে শাহরুখের ঈদ শুভেচ্ছা

    

আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পিএম

বলিউড বাদশাহ শাহরুখ খান প্রতি বছর ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেন এবং শুভেচ্ছা জানান। এ বছরও তার কোন ব্যতিক্রম ঘটেনি। ঈদের দিন মুম্বাইয়ে তার বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করেন এবং ঈদ শুভেচ্ছা জানান এই সুপারস্টার।

এই দিনটিতে শাহরুখকে দেখতে তার বাড়ির সামনে লাখো ভক্তের ঢল নামে। নিজের বাড়ি মান্নাতের সামনে হাত নাড়িয়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। শাহরুখের এমন প্রাণবন্ত উপস্থিতি চমকে দিয়েছে ভক্তদের ।

 

ঈদের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও পোস্ট করেও সব ভক্তদের ঈদের শুভেচ্ছা জানান বলিউড বাদশাহ। যা সারা বিশ্বের শাহরুখ ভক্তদের মন কেড়ে নেয়!

ভিডিওর ক্যপশনে শাহরুখ লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক...। আমার দিনটিকে এত বিশেষ করে তোলার জন্য আপনাদের ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে ভালোবাসা, সুখ ও সমৃদ্ধি দান করুন।’

এনএন/আরবিএস
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শেষে ‘হিট স্ট্রোকে’ আক্রান্ত হন বলিউডের কিং খান।
মনোনয়নপত্র জমা দেয়ার পরপরই সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের মাঝে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।
তারকাদের সাথে ছবি তুলেই লাখ লাখ টাকা আয় করা ওরি-কে নিয়ে প্রশ্নের শেষ নেই। তবে সবচেয়ে বড় প্রশ্ন, ‘কে এই ওরি?’
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের নামে সমন জারি করেছে ভারতের মধ্যপ্রদেশের হাইকোর্ট।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫ কোটি টাকা মূল্যমানের স্বর্ণের চালান আটক করেছে কাস্টমস গোয়েন্দার একটি টিম। আটক করা সোনার ওজন ৫.৩৩৬ কেজি।
দেশের কয়েক জেলার ওপর দিয়ে আবারও বইছে তাপপ্রবাহ। যা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। পাশাপাশি কিছু কিছু জায়গায় বৃষ্টির পূর্বাভাসে মিলেছে।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে নৃশংস হত্যার ঘটনা তদন্তে বাংলাদেশে আসছেন ভারতের পুলিশের একটি দল।
শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসের জামিনের মেয়াদ ৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত