সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

টাকা না দেওয়ায় স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফির মামলা!

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৮:০৯ পিএম

তালাক না নিয়েই নতুন বিয়ে করে আগের স্বামীর নামে স্বামীর পর্নোগ্রাফির মামলা করেছেন এক নারী, অভিযোগের প্রেক্ষিতে ইতিমধ্যে আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ঘটনাটি রাজশাহীর পুঠিয়া এলাকার। 

অভিযুক্ত স্বামীর দাবি, বিয়ের পর তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিজেই ধারণ করেন তার স্ত্রী। এরপর তার কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। কিন্তু সেই টাকা না দেওয়ায় তার নামে থানায় গিয়ে এই পর্নোগ্রাফি মামলা করেছেন স্ত্রী।

শনিবার (২ অক্টোবর) রাতে রাজশাহীর পুঠিয়া থানায় গিয়ে স্বামী আব্দুল বারিকের (৩০) নামে এই মামলা করেন তার স্ত্রী (২২)। এরপর পুঠিয়া সদর থেকে বারিককে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গ্রেপ্তারের পর রাজশাহীর পুঠিয়া উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পানানগর গ্রামের আব্দুল বারিক জানান, তার স্ত্রীর বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানার সমেসপাড়া গ্রামে। মুঠোফোনে তাদের প্রেম হয়। এরপর গত ২৬ আগস্ট তারা রাজধানী ঢাকার একটি কাজী অফিসে গিয়ে বিয়ে করেন।  বিয়ের পর স্ত্রী নিজেই তাদের স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য মোবাইলে ধারণ করেন। এরপর বিয়ের এক সপ্তাহ যেতে না যেতেই স্ত্রীর আচরণ পাল্টাতে থাকে।

এক পর্যায়ে বারিকের ফোন ব্যবহার করে তার ক'জন বন্ধুর মোবাইলে ওই ভিডিও পাঠিয়ে দেন। এরপর এর জন্য উল্টো স্বামীকেই দায়ী করেন এবং এ জন্য মোটা অংকের টাকা দাবি করেন। আর টাকা না দিলে পর্নোগ্রাফির মামলা করার ভয় দেখান। বারিক তার স্ত্রীর দাবি করা টাকা দিতে অস্বীকার করলে পরে স্ত্রী বাদী হয়ে স্বামীর নামে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে বারিককে গ্রেপ্তার করে পুলিশ।

বিয়ের সপ্তাহ না যেতেই ওই নারী তার কাছে তালাক চান। সঙ্গে দেনমোহর ও দুই বছরের খোরপোষ বাবদ ১০ লাখ টাকা দাবি করেন বলেও পুলিশকে জানিয়েছেন বারিক।

এদিকে, মামলার বাদী ওই নারী বলেন, দুই মাস আগে মোবাইলে বারিকের সঙ্গে তার প্রেম হয়। গত ২৬ আগস্ট ঢাকার একটি কাজী অফিসে গিয়ে তারা বিয়ে করেন। এরপর আবারও রাজশাহীর পুঠিয়ায় চলে যান। তবে বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না তার। এজন্য তিনি আবারও ঢাকায় চলে যান। সেখানে একজনের সঙ্গে তার বিয়ের কথা হচ্ছিল। এরই মধ্যে বারিক ওই ছেলের মোবাইলে তাদের আপত্তিকর ভিডিও পাঠান। এজন্যই তার নামে মামলা করেছেন।  

তবে বারিকের সঙ্গে তালাক হওয়ার আগেই আরেকজনের সঙ্গে বিয়ের প্রশ্নে তিনি বলেন- 'এটি আমার ব্যক্তিগত ব্যাপার'। এ সময় তার বিরুদ্ধে স্বামী বারিকের আনা সব অভিযোগের ব্যাপারে জানতে চাইলে- কোনো উত্তর দিতে চাননি এই নারী।

আরও পড়ুন: রেইনট্রি ধর্ষণকাণ্ডে আসামিদের সাজা জানা যাবে ১২ অক্টোবর

মামলার বিষয়ে জানতে চাইলে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ওই নারী বাদী হয়ে স্বামীর নামে এই পর্নোগ্রাফি মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে তারা ওই নারীর অভিযুক্ত স্বামী বারিককে গ্রেফতার করেন। তবে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। বর্তমানে উভয়ের ব্যাপারেই খোঁজ-খবর নেওয়া হচ্ছে। তাই তদন্ত ছাড়া এই মুহূর্তে আর কিছুই বলা যাচ্ছে না।


একাত্তর/এসএ

‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘নানা-নাতি’ গানে আদালত অবমাননা হয়েছে দাবি করে গানটির লেখক র‍্যাপার আলী হাসানকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। 
যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, ডনাল্ড লু গত মে মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফর করেন। এ সফরে তিনি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী,...
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত